মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪

**Now Monitor Your Computer!!Hack Any ID that has been logged in from your PC!!!

Trick Number 6:সবাই কেমন আছেন? আশা করি ভালোই। আজকে আমি আপনাদের সাথে এমন একটা software share করব যার  মাধ্যমে আপনি আপনার PC ব্যবহার কারী সকলের Facebook,Twitter,Gmail ইত্যাদি সব ID হ্যাক করতে পারবেন। এই software টির নাম হলো Ardamax Keylogger.এই সফটওয়্যার টি আপনার কম্পিউটার এর কীবোর্ড এ টাইপ করা সকল তথ্য আপনার নির্দিষ্ট log file এ জমা রাখবে।আপনি চাইলে আপনার log file টি password দ্বারাও lock করে রাখতে পারেন।প্রথমে Software টি Download করে নিন। 

অবশ্যই Official ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন।কারণ অন্যান্য ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আপনি নিজেও বিপদে পড়তে পারেন। :P ডাউনলোড করা শেষ হয়ে গেলে আপনি অন্যান্য সকল software এর মত এটাকেই সাধারণ ভাবেই install করে নিতে পারবেন।Installation শেষ হয়ে গেলে নিচের ছবির মত কাজ করুন:


                              

টাস্কবার থেকে icon এ right click করে সেখান থেকে :Enter Registration Key" তে ক্লিক করে লিখুন:
Name: Nemo / SnD
Reg Key: YFSQSHVVLHUOOQTY

তারপর রেজিস্ট্রেশন কমপ্লিট হলে "ok" ক্লিক করুন ব্যাস আপনার কাজ শেষ! এখন আপনি আবার টাস্ক বার এ ক্লিক করে "View Log" এ ক্লিক করলেই আপনার log এ সকল তথ্য পেয়ে যাবেন।আরো নিজের মত করে সাজিয়ে নেওয়ার জন্য এবং অন্যান্য feature গুলো দেখার জন্য taskbar এর icon টিতে রাইট ক্লিক করে Options মেনু তে যান। আশা করি আপনাদের ভালো লেগেছে।আরো কিছু জানার থাকলে অবশ্যই আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাবেন।

আমাকে follow করুন এবং বন্ধুদের সাথে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্ক সাইট এর মাধ্যমে আমার blog টি সারে করুন।তাহলে আমিও অনেক উপকৃত হব। আপনাদের জন্য অনেক কষ্ট করে একেকটা ট্রিকস Share করি আপনারাও আমার জন্য একটু কষ্ট করে আমার ব্লগ টা সবার সাথে Share করলে আমিও উপকৃত হতাম। ধন্যবাদ।  :)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন