সোমবার, ১৩ অক্টোবর, ২০১৪

**Alternative Of google adsense! Make money much easily

Trick Number 5:আসসালামু ওয়ালাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে খুব সহজে আপনার blog এবং website এ ad পোস্ট এর মাধ্যমে আপনি $$ ইনকাম করতে পারবেন।

আমরা প্রায় অনেকেই Google Adsense এর কথা শুনেছি।যার মাধ্যমে আপনি আপনার Blog অথবা website এ ad পোস্টিং এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারেন।কিন্তু google adsense এর নিয়ম কানুন অনেক করা বলে। এটা ব্যবহার করে অর্থ উপার্জন করা অনেক কষ্টকর হয়ে দাড়ায়। তাই আমি আজকে আপনাদের দেখাবো google adsense এর বিকল্প একটা system যার মাধ্যমে আপনি ঠিক একই ভাবে ad পোস্টিং এর মাধ্যমে উপার্জন করতে পারবেন।

এবং ঠিক এমনই এক মাধ্যম এর নাম হলো Chitika, এর মাধ্যমে আপনি খুব সহজে কোনো প্রকার ঝামেলা ছাড়াই approval পেয়ে যাবেন এবং লেগে যেতে পারবেন ad পোস্টিং এ।Chitika আপনি একদম আপনার নতুন blog এবং website এই ব্যবহার করতে পারবেন। যেখানে google adsense এ মাঝে মাঝে আপনার website এবং blog কে অন্তত ৬ মাস পুরনো হতে হয়। আপনি পরে চাইলে Chitika এবং Adsense দনোটাই একসঙ্গে ব্যবহার করতে পারবেন। 

Chitika তে join করতে নিচের লিংক টাতে ক্লিক করুন :


আশা করি আপনাদের ভালো লেগেছে। আপনারা আপনাদের মতামত এর মাধ্যমে আমাকে জানাতে পারেন যে আপনারা ভবিষ্যতে আর কোন কোন বিষয় নিয়ে tricks and tips চান। তাহলে আমি আপনাদের আরো অনেক সাহায্য করতে পারব ইনশাআল্লাহ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন